বলিউড তারকা মালাইকা আরোরার জন্মদিনে অর্জুনের চুমু

noashad

অর্জুন কাপুর ও মালাইকা আরোরাকে ঘিরে গুঞ্জন নতুন নয়। এখনো সরাসরি প্রেমের কথা স্বীকার করেননি তারা। তবে অনেকবারই ইঙ্গিত দিয়েছেন।

২৩ অক্টোবর মালাইকা আরোরার জন্মদিন। প্রিয় মানুষের এই বিশেষ দিনে প্রথমবারের মতো ইনস্টাগ্রামে মালাইকার সঙ্গে ছবি পোস্ট করেছেন অর্জুন। এতে দেখা যায়, মালাইকাকে জড়িয়ে ধরে মাথায় চুমু খাচ্ছেন এই অভিনেতা। ছবিটি পোস্ট করার পর ভাইরাল হয়েছে। এছাড়া রণবীর সিং, জ্যাকলিন ফার্নান্দেজের মতো তারকারা ছবিতে মন্তব্য করে মালাইকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

অর্জুন-মালাইকার প্রেমের গুঞ্জন শুরু হয় গত বছর ল্যাকমে ফ্যাশন উইকের সময়। এরপর বিভিন্ন সময় তাদের একসঙ্গে দেখা গেছে। এছাড়া গত জুনে নিউ ইয়র্কে একসঙ্গে অর্জুনের জন্মদিন পালন করেছেন এ জুটি। শোনা যাচ্ছে, বিয়ের পরিকল্পনাও করছেন তারা। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

বর্তমানে পানিপথ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত অর্জুন। এছাড়া সন্দীপ অউর পিংকি ফারার সিনেমায় দেখা যাবে তাকে। নতুন একটি সিনেমায় এ অভিনেতার চুক্তিবদ্ধ হওয়ার কথাও শোনা যাচ্ছে।

এই জুটি অর্জুন কাপুরের জন্মদিন উদ্‌যাপন করেছিলেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। আর গতকাল রাতে মালাইকার জন্মদিনের পার্টি চলল মুম্বাইয়ে, মধ্যরাত পর্যন্ত। মালাইকার পরনে ছিল রুপালি রঙের পোশাক। এই পোশাকে আলো-আঁধারিতে জ্বলজ্বল করছিলেন মালাইকা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.