সালমান খানকে পেটাতে পারলে দেওয়া হবে ২ লাখ রুপি

কেউ যদি সালমান খানকে প্রকাশ্যে পেটাতে পারে, তাহলে তাকে দুই লাখ রুপি পুরস্কার দেওয়া হবে। এই ঘোষণা দিয়েছেন হিন্দু হাই এজ সংগঠনের আগ্রা শাখার প্রধান গোবিন্দ পরাশর। তিনি সালমান খানের নতুন ছবি ‘লাভরাত্রি’র নামের ব্যাপারে আপত্তি তুলেছেন। তাঁর মতে, হিন্দুদের অন্যতম প্রধান উৎসব ‘নবরাত্রি’ শব্দটি বিকৃত করে এই ‘লাভরাত্রি’ নাম রাখা হয়েছে। এর আগে এই নামের ব্যাপারে আপত্তি জানিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ। ‘লাভরাত্রি’ ছবিটি প্রযোজনা করেছেন সালমান খান। পরিচালনা করেছেন অভিরাজ মিনাওয়ালা।

এই দুটি সংগঠনই ‘লাভরাত্রি’ ছবিটিকে নিষিদ্ধ করার জন্য সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনকে (সিবিএফসি) আহ্বান জানিয়েছে। হিন্দুত্ববাদী দুটি সংগঠনের মতে, এই ছবির নামটি লাখ লাখ হিন্দুর ভাবাবেগে আঘাত করেছে। সম্প্রতি গোবিন্দ পরাশরসহ সংগঠনটির সদস্যরা ‘লাভরাত্রি’ ছবির পোস্টার পুড়িয়েছেন।

জানা গেছে, ‘লাভরাত্রি’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে আয়ুষ শর্মার। তিনি সালমান খানের বোন অর্পিতা খান শর্মার স্বামী। চলচ্চিত্রে ভগ্নিপতির অভিষেকের জন্য ছবিটি নিজেই প্রযোজনা করেছেন বলিউডের এই শীর্ষ তারকা। ছবিতে আয়ুষ শর্মার বিপরীতে অভিনয় করেছেন ওয়ারিনা হুসেন।

এরই মধ্যে ‘লাভরাত্রি’ ছবির পোস্টার এসেছে। তাতে দেখা যায়, আয়ুষ শর্মা স্কুটি চালাচ্ছেন, তাঁর পেছনে বসে আছেন ওয়ারিনা হুসেন। ছবিতে আয়ুষ গুজরাটের একজন তরুণ আর ওয়ারিনা নৃত্যশিল্পী। নবরাত্রি উৎসবে তাঁদের প্রথম আলাপ হয়। এরপর প্রেম।

Leave a Reply

Your email address will not be published.