আজকের রাশিফল শনিবার ৩০ মার্চ ২০১৯

মেষ- আজ আপনার সংসারে অনেক টাকা ব্যয় হতে পারে। অকারণে কোনো আত্মীয়ের সঙ্গে ঝগড়া থেকে সাবধান থাকুন। পুরোনো কোনো মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা আছে। স্নায়বিক ভোগান্তির যোগ প্রবল। আজ আপনার চাকরিতে উন্নতির যোগ দেখা যাচ্ছে।
বৃষ- আপনার পরিবার আপনার জীবনে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা তাদের নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। অদ্ভুত নানা বিষয়ে জড়িয়ে পড়তে পারেন আপনি। আপনার বিরোধিতা করবে অনেকেই তাও এগিয়ে চলুন।
মিথুন- আজ আপনার প্রেমিকার কাছ থেকে কিছু ভালো উপহার পেতে পারেন। শরীরে কোথাও গভীর চোট লাগতে পারে। বাড়তি খরচ থেকে সাবধান থাকুন। অর্থ জমানোর ব্যাপারে নিজেকে সতর্ক থাকতে হবে নাহলে পরে সমস্যায় পড়বেন ।

কর্কট- পূর্বের চিন্তা ভাবনাগুলি সামনে আনতে সমস্ত বিকল্প পথ খুলে রাখুন। আপনার যে কোনো আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই শ্রেয়। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত টাকাপয়সা ব্যয় হতে পারে। ব্যবসায় অতিরিক্ত লাভের আশায় মনের চাপ বাড়তে পারে।
সিংহ- মানসিক দিক থেকে আজকে কারও কাছে আপনাকে নিচু হতে হবে। ভাল কাজের বদলে আপনার বদনামই জুটবে। কর্মস্থলে সকল ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে কোনো ব্যাপারে সাহায্য পেতে পারেন। আত্মীয়দের বিবাদ থেকে দূরে থাকুন।
কন্যা- আপনার আবার পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। নিজেকে আগের মতো গড়ে তুলুন। চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে এটাও মনে রাখবেন।

তুলা- প্রয়োজনে আজ অনেক বন্ধু আজ বাড়িতে আসতে পারে। যারা এই সময় বিবাহের কথা ভাবছেন তারা কয়েক দিন অপেক্ষা করুন। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা বিশেষ সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে।
বৃশ্চিক- একটা সুন্দর , মনোরম , রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সকল সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে।
ধনু- অতিরিক্ত বন্ধুর কারণে বাড়িতে ঝামেলা বৃদ্ধি পাবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনাও আছে। পরিশ্রম করেও তার ফল স্বরূপ হয়তো কিছুই পাবেন না। বাচ্চার বায়না পূরণে আপনাকে নাজেহাল হতে হবে। অনেক ক্ষেত্রেই আপনি অতীতের ঘটনাতেই আটকে রয়েছেন।

মকর- আপনার উন্মুক্ত স্বভাবের ও মনের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল গড়ে উঠবে। আজ কোনও বিষয়ে নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি বন্ধ হতে পারে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল হবেনা। মায়ের শারীরিক অবনতি হওয়ার সম্ভবনা।
কুম্ভ- অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভাল না থাকায় জীবনে বিভ্রান্তি দেখা দিতে পারে। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা একটু স্থগিত রাখুন। প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প।
মীন- বুধ আপনার সাথে কারোর যোগাযোগের রাস্তা তৈরি করেছে। এ ক্ষেত্রে অর্থ উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলুন আজ দেখবেন সাফল্য আসছে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভ ভাল থাকবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে।

Leave a Reply

Your email address will not be published.